বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ফোর্বসের তালিকায় ৯ বাংলাদেশি বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা একসময় বিশ্বে রোল মডেল হবে চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মন্ত্রী ২০২৪-২৫ অর্থবছরে এডিপির সর্বোচ্চ ৩৮৮০৯ কোটি টাকা বরাদ্দ পাচ্ছে এলজিইডি বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর দুবাইয়ে বিদেশীদের গোপন সম্পদের পাহাড়, তালিকায় ৩৯৪ বাংলাদেশীও সেলিম প্রধানকে জরিমানা, প্রার্থিতা বাতিলের নির্দেশ বহাল ফের আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় উপজেলা নির্বাচন জনগণের সাথে প্রতারণা করার নির্বাচন : রিজভী মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক
ভালোবাসা দিবসে প্রিয়জনকে অল্প বাজেটে কী উপহার দেবেন?

ভালোবাসা দিবসে প্রিয়জনকে অল্প বাজেটে কী উপহার দেবেন?

স্বদেশ ডেস্ক:

বিশ্ব ভালোবাসা দিবস দরজায় কড়া নাড়ছে। আর মাত্র একদিন পর ভ্যালেন্টাইনস ডে। বিশেষ এই দিনে ক্ষণে কে না চায় ভালোবাসার মানুষটিকে খুশি করতে। এজন্য নিযুত প্রচেষ্টা থাকে প্রেমিক মনে।

উপহার দেওয়া থেকে শুরু করে হাত ধরে ঘোরাঘুরি করে দিন পার করে দেওয়া-সবই করে থাকেন। কিন্তু জানেন কী, এই দিনে কী ধরনের উপহারে আপনার পছন্দের মানুষটি খুশি হন। আসুন জেনে নিই ভালোবাসা দিবসে প্রিয়জনের পছন্দের উপহার সম্পর্কে।

লাল গোলাপ : লাল টুকটুকে গোলাপ ভালোবাসার প্রতীক। এতে অসীম ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটে। বিশ্ব ভালোবাসা দিবসে প্রিয়জনকে খুশি রাখতে তাই দিতে পারেন একগুচ্ছ লাল গোলাপ। কাউকে প্রপোজ করতেও এর জুড়ি মেলাভার।

 

 

ঘর সাজাতে গাছ : গাছ কেবল শোভা বাড়ায় না। এটি স্বাস্থ্যকর পরিবেশের জন্যও গুরুত্বপূর্ণ। তাইতো অনেকে আজকাল ঘর সবুজায়নের ব্যবস্থা করেন। বাসা বা অফিসে কাজের টেবিল ও আশপাশে ছোট ছোট গাছের টব রাখা যেতে পারে। ঘৃতকুমারি বা অ্যালোভেরা, রাবার, মাদার্স-ইন-লস টাঙ ও স্নেক পামসহ বিভিন্ন প্রজাতির গাছ রয়েছে। এসব গাছের চারার খুব বেশি দাম নয়। তবে টবের কারণে দামের ব্যবধান হয়ে থাকে। তাই চাইলে অল্প দামে প্লাস্টিকের টব নিতে পারেন।

ফটোফ্রেম : কথায় আছে- সিম্পলিসিটি ইজ দ্য বেস্ট। যতগুলো উপহার আছে, তন্মধ্যে এটি সাধারণ মনে হতে পারে। তবে উপহার হিসেবে এর কদর রয়েছে। বিশেষ দিনটিতে প্রিয়জনকে এটি দিতে পারেন। যাতে ভালো লাগার কিছু মুহূর্তের ছবি ফ্রেমবন্দি করে রাখা যায়।

নেকলেস : পছন্দের নেকলেসও কিনে দিতে পারেন ভালোবাসা দিবস সামনে রেখে।

 

হাতঘড়ি : চিকন ফিতার হাতঘড়ি মেয়েদের পছন্দ। ভালোবাসাবাসির দিনটিতে হাতঘড়ি দিয়ে আপনার প্রেয়সিকে খুশি করতে পারেন।

বই : উপহার হিসেবে বইয়ের চেয়ে উত্তম আর কিছুই নেই। ভালোবাসা দিবসে প্রিয়জনকে খুশি রাখতে তাই দিতে পারেন রোমান্টিক ঘরানার কবিতা, গল্প বা উপন্যাসের বই। চাইলে প্রথম পাতায় কিছু লিখেও দিতে পারেন। এজন্য আজই ঢু মেরে আসতে পারেন একুশে বইমেলা থেকে। সেখান থেকে রোমান্সে টইটুম্বুর বই কিনে দিতে পারেন মনের মানুষকে।

চকলেট : এটি অনেকেরই প্রিয় খাবার। তাই এই দিনে ভালোবাসা আরও মিষ্টি করতে উপহার হিসেবে দিতে পারেন চকলেট।

মনে রাখবেন উপহার যাই হোক, তা যেন উপস্থাপন করা হয় আকর্ষণীয় ঢঙে। কারণ এর মাধ্যমেই দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877